Theme images by kelvinjay. Powered by Blogger.

Breaking News

Banner


Trulli

ভিডিও

জাতীয়

আন্তর্জাতিক

লাইফস্টাইল

TECH ঝলক

Sports ঝলক

বিনোদন ঝলক

» » » » » » » হার-জিত জীবনের অংশ! পাঁচ রাজ্যে বিপর্যয়ের পর টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিনের সেরা খবর


বিধানসভা নির্বাচনে পাঁচটি রাজ্যে বিজেপি সম্পূর্ণ ধরাশয়ী হয়েছে।  মোট ৬৭৮ আসনের মধ্যে মাত্র ১১৯ টি আসন পেয়েছে বিজেপি। আর আগামী ২০১৯ লোকসভা ভোটের আগে বিজেপির কাছে এই ফলাফল যথেষ্ট অস্বস্তিকর। প্রথম দিকে চুপ থাকলেও বাকপটু তথা বিচক্ষণ রাজনীতিবিদ নরেন্দ্র মোদী আজ এই পাঁচ রাজ্যের হার নিয়ে টুইট করে জানান, “হার-জিত জীবনের অংশ।

জোট না মোদি ম্যাজিক? ২০১৯ কোন পথে,
পাঁচ রাজ্যের ভোটের ফলই উস্কে দিল জল্পনা।


রাতারাতি বদলে গেল দেশের রাজনৈতিক মানচিত্র। হিন্দি বলয়ের একটা বড় অংশের গেরুয়া রঙ মুছে হয়ে গেল সবুজ। পাঁচ রাজ্যের বিধানসভা ভোট এনডিএ বিরোধীদের আরো আত্মবিস্বাসী করে তুলবে বলে মত রাজনৈতিক পর্যবেক্ষকদের, আর তাতেই মোদী-শাহর বিজয়রথের ঘোড়া থামানো সম্ভব।
পাঁচ রাজ্যের বিধানসভা ভোটের ফলের সমীকরণে লোকসভা ভোট হলে বিজেপি ৮০ থেকে ১০০টির বেশি আসন খোয়াতে পারে বলে ধারণা রাজনৈতিক পর্যবেক্ষকদের।

 বৈশাখীকে জেরা করছে ইডি, বাইরে ঠায় বসে শোভন


বৈশাখীকে কেন্দ্র করেই মেয়রপদ এবং মন্ত্রিত্ব ছাড়তে হয়েছিল শোভনকে। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়ে বরাবরই বৈশাখীকে ‘বিপদের বন্ধু’ বলে এসেছেন শোভনবাবু। নারদ মামলায় যখন বৈশাখীকে জেরা করছেন ইডি অফিসারেরা, তখন ইডি দফতরেই শোভনকে ঠায় বসে থাকতে দেখা গেল।

পিভি সিন্ধুর লড়াকু জয় ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসে।


ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসের প্রথম ম্যাচে লড়াকু জয় পেলেন ভারতের পিভি সিন্ধু। চিনের গুয়াংঝৌতে বুধবার হাড্ডাহাড্ডি ম্যাচে রিও অলিম্পিকের রৌপ্য পদকজয়ী ও অধুনা বিশ্বের ছয় নম্বর সিন্ধু ৫২ মিনিটের লড়াইয়ে হারিয়ে দিলেন জাপানের শাটলার আকানে ইয়ামা গুচিকে।

ঈশা অম্বানীর বিয়ে, আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়!


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অম্বানী কন্যার বিয়েতে আসবেন কি না তা নিয়ে জল্পনা থাকলেও প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিংহ, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিজয় রুপাণি, টিডিপি প্রধান চন্দ্রবাবু নায়ডু, প্রকাশ জাভড়েকররা উপস্থিত থাকতে পারেন বলে জানা যায়।

রাজ্যে বিজেপির রথযাত্রা নিয়ে সিদ্ধান্ত ১৫ই ডিসেম্বর 


বিজেপি রথযাত্রা করতে পারবে কি না, ১৫ ডিসেম্বর তাদের সেটা জানিয়ে দেবে রাজ্য সরকার।

কপিল শর্মারআজ বিয়ে , জালন্ধরে প্রস্তুতি তুঙ্গে


সাত পাকে বাঁধা পড়ছেন কপিল শর্মা ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রথ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ছবিও।

আলু সহ শীতের সবজির দাম কমছে, ব্যতিক্রমী ফুলকপি


শীতের সবজির দাম নিম্নমুখী। আলুর দামও কিছুটা কমেছে। একমাত্র ব্যতিক্রম ফুলকপি। ভরা শীতে ফুলকপির দর বাড়ছে। তবে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহের পর নতুন ফুলকপি বাজারে আসতে শুরু করলে এর দাম কমবে বলে আশা করছেন পাইকারি কারবারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা।

রিকশ চালকের উপরে ঝাঁপ মহিলার, উত্তম মধ্যম মার।


রিকশ চালাচ্ছিলেন তরুণ চালক। যাত্রীর আসনে বসেছিলেন এক তরুণী। যেতে দেরি হচ্ছে দেখে শাসাতে থাকেন রিকশ চালককে। তাতেও শান্তি না মেলায় রিকশ থেকে নেমে রীতিমতো মারধর করতে শুরু করেন। ভিডিও ভাইরাল। ঘটনা বাংলাদেশের।

তাইওয়ানের সুন্দরী মাছওয়ালী

মাছ বিক্রি করেও বুঝি অনলাইনে ভাইরাল হওয়া যায়! তা বিক্রেতা যদি নায়িকাদের মতো সুন্দরী হন, তাহলে তা হতেই পারে৷ এমন ঘটনাই ঘটেছে তাইওয়ানে৷ এক ফেসবুক ব্যবহারকারী সুন্দরী মাছবিক্রেতার ভিডিও আপলোড করে সাথে  মজার এক ক্যাপশন জুড়ে দেন, ‘‘মা, এখন থেকে তোমার মাছ কেনায় আমিই সবসময় সাহায্য করবো৷'' ভিডিওটি  মুহূর্তের মধ্যে ভাইরাল হয় ৷ পরের দিন থেকে বেড়ে যায় মাছ দোকানের বিক্রি৷ কেউ কেউ অবশ্য শুধু সুন্দরীকে এক পলক দেখার জন্যই ভিড় করেন দোকানে৷


«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply